শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

অন্তর্বর্তীকালীন কোচ হচ্ছেন সুজন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৯.০৯ এএম
  • ৩৫৭ বার পঠিত
ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের কোচের পদ থেকে চন্ডিকা হাথুরুসিংহে পদত্যাগের পর থেকেই এক ধোয়াশা সৃষ্টি হয়েছে। হাথুরু কোচ থাকছেন কি থাকছেন না তা এখনো অনিশ্চত।

এদিকে আগামী মাসের শেষ দিকে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকা আসছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। তাই হাথুরু ফিরছে না ধরে নিয়েই দলের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব নিচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

সোমবার (২০ নভেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, জাতীয় দলের কোচ হিসেবে অনেকের নামই আলোচনায় এসেছে। তবে আন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদের হওয়ার সম্ভাবনাই বেশি।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের নাজমুল হাসান বলেন, ‘হাথুরুসিংহের জন্য আমরা আর অপেক্ষা করতে চাই না। নতুন কোচ খুঁজছি আমরা। দেশি-বিদেশি অনেকের নামই আলোচনায় এসেছে। কেউ নিজে থেকেই যোগাযোগ করছেন। তবে আপাতত আমরা আন্তর্বর্তীকালীন কোচ হিসেবে কাউকে দায়িত্ব দিতে চাই। এ ক্ষেত্রে খালেদ মাহমুদের হওয়ার সম্ভাবনাই বেশি।’

হাথুরুসিংহের জন্য অপেক্ষা না করলেও তিনি কেন পদত্যাগ করেছেন সেটা জানতে চায় বিসিবি। এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, ‘হাথুরুসিংহে যে কয়দিন বাংলাদেশ দলের দায়িত্বে ছিলেন, তিনি যথেষ্টই পেশাদার ছিলেন। কিন্তু কী কারণে তিনি পদত্যাগ করেছেন সেটা আমরা জানতে পারিনি। তার পদত্যাগের কারণ সম্পর্কে আমরা জানতে চাই। সে কারণে আমরা তাকে ঢাকায় আসতে বলেছিলাম।’

অবশ্য নতুন কোচ হিসেবে বেশ কয়েকদিন ধরেই আলোচনায় আসে খালেদ মাহমুদের নাম। তা ছাড়া তিনি নিজেও আগ্রহ দেখিয়েছেন মাশরাফিদের কোচ হতে।

খালেদ মাহমুদ এর আগে বাংলাদেশ জাতীয় দলের সহকারী কোচ ছিলেন। বেশ কিছুদিন দলের ম্যানেজারের দায়িত্বে ছিলেন। বিপিএলের গত আসরে তার অধীনে দারুণ সাফল্য পেয়েছিল ঢাকা ডায়নামাইটস। জিতেছিল শিরোপা। এবারও তিনি ঢাকার কোচ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com