বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩, ৭.২৬ এএম
  • ৬৭ বার পঠিত

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী কালেক্টরেটের কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে গতকাল ৯ই ফেব্রুয়ারী বিকালে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের বদলী জনিত বিদায় সংবর্ধনা কালেক্টরেটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আসাদুজ্জামান রিপন, সদ্য যোগদানকৃত অতিরিক্ত জেলা প্রশাসক মোছাঃ খোরশেদা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রানী সাহা, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
সভায় বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
এদিকে গতকাল ৯ই ফেব্রুয়ারী রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের স্বাক্ষরিত এক আদেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রানী সাহাকে জেলা প্রশাসক(সার্বিক) হসেবে এবং নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মোরশেদা খাতুনকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৪শে জানুয়ারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে সিনিয়র সহকারী সচিব পদে এবং তার সহধর্মিনী ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোসাঃ তাসলিমা আলীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সিনিয়র সহকারী সচিব পদে বদলী করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহাবুর রহমান শেখ গত ২৬/১১/২০২০ তারিখে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর এডিএম, এডিসি শিক্ষা ও আইসিটি, এডিসি জেনারেল এবং ভারপ্রাপ্ত ডিডিএলজি’র দায়িত্ব সুনামের সাথে পালন করেন। ২বছর ৫ মাস ১৪ দিন দায়িত্ব পালন শেষে তিনি নতুন কর্মস্থলে যোগদানের জন্য গতকাল ৯ই ফেব্রুয়ারী সন্ধ্যায় রাজবাড়ী ত্যাগ করেন।
রাজবাড়ী ত্যাগের প্রাক্কালে তিনি তার দায়িত্ব পালনকালীন সময়ে সহযোগিতা করায় জেলাবাসীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com