রবিবার, ১৭ মার্চ ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩, ৭.১৮ এএম
  • ৫৯ বার পঠিত

॥মইনুল হক মৃধা॥ রাজবাড়ী জেলার দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌপথে ঘন কুয়াশার কারণে গতকাল ৯ই ফেব্রুয়ারী সকাল ৬টা থেকে সকাল সোয়া ৯টা পর্যন্ত ফেরী চলাচল বন্ধ ছিল। সোয়া ৩ ঘন্টা বন্ধের পর পুনরায় ফেরী চলাচল শুরু করে ঘাট কতৃপক্ষ।
ঘন কুয়াশার কারণে সকালে পাটুরিয়া থেকে ছেড়ে আসা বরকত, মাধবীলতা, বনলতা, চন্দ্রমল্লিকা ও ফরিদপুর নামে পাঁচটি ফেরী সামনে কিছু দেখতে না পেয়ে মাঝ নদীতে নোঙ্গর করে রাখে।
অপরদিকে দৌলতদিয়া ঘাট এলাকায় ফেরী বন্ধ থাকায় নদী পারের অপেক্ষায় আটকা পড়ে প্রায় শতাধিক ছোট-বড় যানবাহন। এদের মধ্যে পণ্যবাহী ট্রাকের সংখ্যাই বেশি।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক (বাণিজ্য) মোঃ সালাহ উদ্দিন বলেন, গতকাল ৯ই ফেব্রুয়ারী সকাল ৬টা থেকে কয়াশার তীব্রতা বেড়ে গেলে ফেরী চলাচল বন্ধ রাখা হয়। পরে কুয়াশার তীব্রতা কমে আসলে সকাল সোয়া ৯টার দিকে পুনরায় ফেরী চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com