বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ২.৪৩ এএম
  • ১৫ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে রাজবাড়ী জেলার দুইটি আসনের জন্য নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক দল গঠন করা হয়েছে।

 গত ১৯শে ডিসেম্বর যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে এবং যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে এই নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক দল গঠন করা হয়।

 কমিটির আহ্বায়ক কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ। তাকে রাজবাড়ী-১ আসনের দায়িত্ব দেওয়া হয়েছে।

 এছাড়াও সদস্য সচিব করা হয়েছে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ড. মোঃ আওরঙ্গজেব আরুকে। তাকে দায়িত্ব দেওয়া হয়েছে রাজবাড়ী-২ আসনের।

 এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডঃ মোঃ ইয়াসির আরাফাত রামিম, এডঃ মোঃ রেজা-ই-রাব্বি, এস এম আশরাফুল ইসলাম রতন, রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান ও সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল। তাদের প্রত্যেককেই রাজবাড়ী-২ আসনের দায়িত্ব দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com