সোমবার, ১৮ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩, ৭.২০ এএম
  • ৬৪ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ৯ই ফেব্রুয়ারী নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজন র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে সকাল সাড়ে ১১টার দিকে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিন।
অনুষ্ঠানে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ তরুন কুমার পাল, পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সমাজ সেবা কর্মকর্তা রবিউল ইসলাম, শিক্ষা কর্মকর্তা কে.এম নজরুল ইসলাম ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান।
অনুষ্ঠানে বক্তারা নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে খেজুরের কাঁচা রস পান করা থেকে বিরত থাকার গুরুত্বারোপ করেন। একই সাথে যে কোন ফল পরিষ্কার পানি দিয়ে ধুয়ে খাওয়ার পরামর্শ প্রদান করেন তারা। আলোচনা সভার আগে সকাল ১১টার দিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে র‌্যালী বের করা হয়।
অনুষ্ঠানে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ দেলোয়ার হোসেন, ডাঃ আল মামুন, সাংবাদিক সেলিম মাহমুদসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com