রবিবার, ১৭ মার্চ ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর মদাপুর ইউনিয়নবাসী শান্তিতে রয়েছে—এমপি জিল্লুল হাকিম

  • আপডেট টাইম : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩, ১২.৩৪ এএম
  • ৭১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে গরীব মানুষের কেউ ভালো থাকে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিধবা ও বয়স্কদের সম্মান দিচ্ছে, তাদেরকে ভাতা দিচ্ছে। ভূমিহীন-গৃহহীনদের ঘর দিচ্ছে, ঠিকানা করে দিচ্ছে। আমি আপনাদের পাশে আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।
গত ৩রা জানুয়ারী দুপুরে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের সংগ্রামপুরে বিল মানুষমারী জব্বারের দোকান হতে সংগ্রামপুর মুক্তিযোদ্ধা রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বিএনপির শাসনামলে মদাপুর ইউনিয়ন ছিল সন্ত্রাসীদের অভয়ারণ্য। চোর-ডাকাতদের আস্তানা ছিল। প্রায়ই মানুষ খুন হতো। এখানে কোনো রাস্তাঘাট ছিল না। রিক্সা-ভ্যান চালকরা সারাদিন কাজ করেও এক কেজি চাল নিয়ে বাড়ী ফিরতে পারতো না। তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া হতো। তাদেরকে বাড়ীতে ফিরে না খেয়ে থাকতে হতো। শান্তিমতো কেউ ঘরে ঘুমাতে পারতো না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরে এই মদাপুর ইউনিয়নের সকল সমস্যার সমাধান করা হয়েছে। এখানে আর চুরি-ডাকাতি হয় না। হাতুড়ি পেটা হয় না। কেউ রাস্তার গাছ কাটে না। এলাকার মানুষ শান্তিতে মানুষ ঘুমাতে পারে। এই ইউনিয়নের রাস্তাগুলো আমরা একের পর এক পাকা করে দিচ্ছি। আজকে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে রাস্তাটি পাকাকরণের উদ্বোধন করা হচ্ছে। জনপ্রতিনিধিদের দায়িত্ব হচ্ছে জনগণের পাশে থেকে কাজ করা। আমরা সেটি করছি।
মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনু’র সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, এলজিইডির জেলা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মোঃ ইউসুফ হোসেন, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব, জেলা পরিষদের সদস্য ইউসুফ হোসেন মোল্লা, অন্যান্যদের মধ্যে স্থানীয় আওয়ামী লীগ নেতা সাদেকুর রহমান, ডাঃ আফজাল হোসেন, রেজাউল ইসলাম, মাওলানা মাসুদ রানা, অজিত প্রামানিক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন কালুখালী উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান।
উল্লেখ্য, এলজিইডির গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প (আইআরআইডিপি-৩) প্রকল্পের আওতায় মদাপুর ইউনিয়নের বিল মানুষমারী জব্বারের দোকান হতে সংগ্রামপুর পর্যন্ত ১হাজার ৬শত মিটার দৈর্ঘ্যরে ‘মুক্তিযোদ্ধা রাস্তা’ নামের মাটির রাস্তাটি পাকাকরণ (২টি কালভার্টসহ) করা হবে। ফরিদপুরের মেসার্স নূপুর ট্রেডার্স নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান ১ কোটি ৪২ লক্ষ ৩০ হাজার ১০৩ টাকা ব্যয়ে রাস্তাটি পাকাকরণের কাজ বাস্তবায়ন করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com