বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় প্রান্তিক জনকল্যাণ সংস্থার উদ্যোগে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩, ১.২৯ এএম
  • ৫৪ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ ঘুন কুয়াশা ও কনকনে শীতে অসহায় মানুষ যখন বিপর্যস্ত তখন তাদের পাশে এসে দাঁড়িয়েছে রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন প্রান্তিক জনকল্যাণ সংস্থা।
জানা যায়, গত ২জানুয়ারী থেকে প্রান্তিক জনকল্যাণ সংস্থার উদ্যোগে বিভিন্ন ইউপির শীতার্ত লোকজনের মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ শুরু করে সংস্থাটি। গত দুই দিনে পাংশা উপজেলার কলিমহর ও কসবামাজাইল ইউপি ও পার্শ্ববর্তী শৈলকুপা উপজেলার খুলুমবাড়ী ও সারুটিয়া আদিবাসী পাড়ায় শীতবস্ত বিতরণ করা হয়। এছাড়া গতকাল ৪ঠা জানুয়ারী পাংশা উপজেলার চরআফড়া গ্রামে দরিদ্র পরিবারের মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।
এ সময় প্রান্তিক জনকল্যাণ সংস্থার সিনিয়র সহসভাপতি অধ্যাপক কাজী মিহাজুল আলম, সংস্থার সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহ মোঃ রুহুল কবীর, সংস্থার উপদেষ্টা ও কসবামাজাইল ইউপির চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ, লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামির হোসেন ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য শাহ মোঃ ফজলুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।
লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামির হোসেন জানান, প্রান্তিক জনকল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান ওএসপি (বার), এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি। তিনি সামাজিক ও মানবিক কল্যাণে কাজ করছেন। তার সার্বিক দিক নির্দেশনা ও ব্যবস্থাপনায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলছে। প্রান্তিক জনকল্যাণ সংস্থার প্রতিনিধিদল সরাসরি বিভিন্ন ইউপিতে গিয়ে শীতবস্ত্র বিতরণ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com