মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ বালিয়াকান্দিতে দুই কেজি গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার

দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ১০.৩৭ পিএম
  • ৪১৬ বার পঠিত

॥মইনুল হক মৃধা॥ দৌলতদিয়া ঘাট এলাকায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবককে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গত ৮ই সেপ্টেম্বর দিনগত গভীর রাতে দৌলতদিয়ার কেকেএস সেফ হোম এলাকার বাগানের মধ্য থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-উত্তর দৌলতদিয়া গফুর মেম্বারের পাড়ার মিলন শেখের ছেলে ফিরোজ শেখ(২৩) ও হোসেন মন্ডলের পাড়ার জুড়ান সরদারের ছেলে সাগর সরদার(১৯)। আটকের সময় তাদের কাছ থেকে ১টি রামদা ও ৩টি ছুরিসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদের ভিত্তিতে রাত আড়াইটার দিকে এসআই মাছরুল আলমের নেতৃত্বে  থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা আরো ৯/১০ জন পালিয়ে যায়।

এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ ৯ই সেপ্টেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com