বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর মদাপুর ইউনিয়নবাসী শান্তিতে রয়েছে—এমপি জিল্লুল হাকিম রাজবাড়ীতে নানা আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাংশায় প্রান্তিক জনকল্যাণ সংস্থার উদ্যোগে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে পাংশার চরাঞ্চলে কম্বল বিতরণ চন্দনী ইউপি কৃষক লীগের আংশিক কমিটি ঘোষণা বিশ্বভারতীতে ভর্তির সুযোগ পেল পাংশা মহিলা কলেজের শিক্ষার্থী সুবর্ণা প্রামানিক বিপিএম-সেবা পদক পেলেন পিবিআই’র এসআই সাহেল আখেরী মোনাজাতের মাধ্যমে চন্দ্রপাড়া দরবার শরীফের বার্ষিক ওরশ সমাপ্ত পাংশায় দীর্ঘদিন সড়কের সংস্কার কাজ ফেলে রাখায় চলাচলকারীদের দুর্ভোগ অষ্টাদশ সংখ্যা চন্দনা এবং আমার মূল্যায়ন -সরদার জাহাঙ্গীর আলম বাবলু

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হচ্ছেন মোয়াজ্জেম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ১০.৩৪ পিএম
  • ২৭৯ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী হচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মোয়াজ্জেম হোসেন মোল্লা।

এ ব্যাপারে তিনি যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছেন। নির্বাচনের তফসিল ঘোষণা হলেই তিনি পুরোদমে নির্বাচনী কাজে নেমে পড়বেন।

বানীবহ ইউনিয়নের নিজপাড়া গ্রামের একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান মোয়াজ্জেম হোসেন মোল্লা দীর্ঘদিন ধরে নিজ ওয়ার্ডবাসীর জন্য কাজ করে আসছেন। বিপদে-আপদে ওয়ার্ডবাসী সবসময় তাকে পাশে পায়। নিজপাড়া গ্রামের মোঃ তোমছের আলী মোল্লার দ্বিতীয় পুত্র মোয়াজ্জেম হোসেন মোল্লারা ৫ভাই। বড় ভাই মোঃ আব্দুল মোমিন মোল্লা ইউনিয়ন পরিষদের সচিব। বর্তমানে তিনি বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে কর্মরত রয়েছেন। আরেক ভাই মোঃ সিরাজুল ইসলাম মোল্লা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার। বর্তমানে তিনি যশোর সদর উপজেলায় প্রাথমিক শিক্ষা অফিসার পদে কর্মরত আছেন। ছোট আরো ২ ভাই মোঃ ইউনুস আলী মোল্লা কাপড় ব্যবসায়ী এবং মোঃ হুমায়ুন কবির কুটির হাট বাজারের ফার্মেসী ব্যবসায়ী।

ইউপি সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে মোঃ মোয়াজ্জেম হোসেন মোল্লা বলেন, আমি দীর্ঘ দিন ধরে আমার ওয়ার্ডবাসীর জন্য কাজ করে আসছি। বিপদে-আপদে সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে যে ধরনের কাজ করা সম্ভব তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই স্বজন-শুভাকাঙ্খীদের পরামর্শ ও ওয়ার্ডবাসীর অনুরোধে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচিত হতে পারলে ৫নং ওয়ার্ডকে বানীবহ ইউনিয়নের মধ্যে তথা জেলার মধ্যে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। দল-মত নির্বিশেষে সবার মতামত ও পরামর্শ নিয়ে শতভাব সততার সাথে কাজ করবো। দুস্থ-অসহায়দের মধ্যে সরকারী অনুদান ও সহায়তাগুলো ঠিকমতো পৌঁছে দিব। সবাই আমার কাছে সমান সুযোগ-সুবিধা ও মর্যাদা পাবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com