মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশার পাট্টায় গৃহবধু রিনাকে গলাটিপে হত্যার অভিযোগে থানায় জিডি

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ২.৪২ এএম
  • ২৬৭ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রিনা বিশ্বাস(২৬) নামের এক গৃহবধুকে গত ২০শে জুলাই সকালে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে।

রিনা বিশ্বাস পাংশা উপজেলার পাট্টা ইউপির বিমান বিশ্বাসের স্ত্রী। এ ঘটনায় পাংশা মডেল থানায় জিডি করা হয়েছে। জিডি নং-৭১৪, তাং-২০/০৭/২০২১। পাংশা মডেল থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্তের জন্য মৃতদেহ রাজবাড়ী মর্গে প্রেরণ করে।

জানা যায়, পাট্টা ইউপির বিলজোনা গ্রামের শ্যামল বিশ্বাসের কন্যা রিনা বিশ্বাসের সাথে একই গ্রামের অজিৎ বিশ্বাসের ছেলে বিমান বিশ্বাসের বিয়ে হয়। বিমান বিশ্বাস তার স্ত্রী রিনা বিশ্বাসকে নিয়ে ঢাকার মিরপুর এলাকায় বসবাস করতো। তারা কিছুদিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। এর মধ্যে গত ১৭ই জুলাই আবার ঢাকার মিরপুরের বাসায় ফিরে যায় তারা। গত ২০শে জুলাই সকাল ৯টার দিকে সেখানে মারা যায় রিনা বিশ্বাস।

যোগাযোগ করা হলে রিনা বিশ্বাসের স্বামী বিমান বিশ্বাস বলেন, তার স্ত্রী গ্যাস ফর্ম করে মারা গেছে। সে এক সাথে ৭টি গ্যাসের বড়ি খাওয়ায় শারীরিক সমস্যা হয়। তিনি আরও বলেন, একযুগ হলো তাদের বিয়ে হয়েছে। ৩ বছর বয়সের তাদের একটি কন্যা সন্তান আছে। ৩ বছর ধরে ঢাকার মিরপুরে ভাড়াবাসায় বসবাস করেন তারা। স্ত্রী মারা যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন তিনি। তবে স্ত্রী রিনা বিশ্বাস একসাথে ৭টি গ্যাসের বড়ি কোনো খায় তার কারণ স্পষ্ট করে বলতে পারেন নি বিমান বিশ্বাস।

নিহতের চাচা তপন মন্ডল জানান, বিমান বিশ্বাস খুবই ধুরন্ধর। ঢাকায় আদম ব্যবসা করে। সে প্রেম করে বিয়ে করে। রিনা বিশ্বাসকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। নিহতের নিকটাত্মীয় অতুল সরকার ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

স্থানীয়রা জানায়, ৪ লাখ টাকায় ঘটনার রফাদফার চেষ্টা করে বিমান বিশ্বাস। গত মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে স্ত্রীর মৃতদেহ নিয়ে পাংশার পাট্টা ইউপির বিলজোনা গ্রামে ফেরেন স্বামী বিমান বিশ্বাস। সেখানে রিনা বিশ্বাসের গলায় দাগ দেখে তার পিতৃকুলের লোকজনের সন্দেহ সৃষ্টি হয়। সন্দেহের কারণে নিহতের চাচা তপন মন্ডল পাংশা মডেল থানায় জিডি করেন। জিডির প্রেক্ষিতে পাংশা মডেল থানার এসআই মিজানুর রহমান মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

এসআই মিজানুর রহমান বলেন, রিনা বিশ্বাস মারা গেছেন ঢাকার মিরপুরে তাদের বাসায়। সন্দেহের কারণে তার পরিবারের পক্ষ থেকে পাংশা থানায় জিডি করা হয়েছে। নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তি আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন তিনি।

সর্বশেষ ময়না তদন্ত শেষে গত ২১শে জুলাই রাত ১০টার দিকে বি-কয়া মহাশ্মশানে রিনা বিশ্বাসের শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com