রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ বালিয়াকান্দিতে দুই কেজি গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার

মুজিবর্ষ উপলক্ষে রাজবাড়ীতে ২০টি দরিদ্র পরিবারে জীবিকা নির্বাহে জন্য ভ্যান ও রিক্সা দিলেন ডিসি

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ২.৪৩ এএম
  • ২০৩ বার পঠিত

॥চঞ্চল সরদার॥ মুজিবর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলার ২০টি হতদরিদ্র পরিবারের জীবিকা নির্বাহের জন্য ১৬টি ভ্যান গাড়ি ও ৪টি রিক্সা বিতরণ করেছে জেলা প্রশাসক দিলসাদ বেগম।

গত ২০শে জুলাই বেলা ১১টায় রাজবাড়ী অফিসার্স ক্লাব চত্বরে জেলা প্রশাসনের উদ্যোগে ও ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় অসহায় মানুষগুলোর মাঝে এই উপকরণ বিতরণ করা হয়।

এ উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদাসহ জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, মুজিবর্ষ উপলক্ষে যারা কর্মহীন রয়েছে আমরা তাদের কাজের সুযোগ করে দেওয়ার জন্য ধাপে ধাপে তাদের মাঝে উপকরণ বিতরণ করে যাচ্ছি। বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত একটা সোনার বাংলাদেশ হবে। তারই ধারাবাহিকতায় আমাদের মাননীয় প্রধানমন্ত্রী একদিকে যেমন গৃহহীনদের ঘর দিয়েছেন। তেমনি যারা বেকার রয়েছে তাদেরকে ও বিভিন্ন ভাবে কাজের সুযোগ করে দিচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরাও রাজবাড়ীতে কর্মহীন মানুষের কাজের সুযোগ করে দিচ্ছি।

উল্লেখ্য, রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের স্বেচ্ছাধীন তহবিল থেকে গত ২৯শে মে ২৫টি পরিবারের মাঝে ১১টি ভ্যান গাড়ি, ১০টি সেলাই মেশিন ও ৪টি রিক্সা বিতরণ করা হয়। এরআগেও ১২জনের মধ্যে রিক্সা বিতরণ করা হয়। ভবিষ্যতেও দরিদ্রদের জীবিকা নির্বাহের উপকরণ বিতরণ করা হবে বলে জেলা প্রশাসক জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com