রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী থানার ওসির চেষ্টায় দীর্ঘ ১৩ বছর পর সজলকে খুঁজে পেল পরিবার

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১, ২.০৫ এএম
  • ৩৭৩ বার পঠিত

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন চেষ্টায় হারিয়ে যাওয়ার ১৩ বছর পর মানসিক ভারসাম্যহীন রফিকুল ইসলাম ওরফে সজল (৫০)কে খুঁজে পেল পরিবার।

গত ৪ঠা জুলাই রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর বাসস্ট্যান্ড এলাকায় সজল এলোমেলো ভাবে চলাফেরা করলে ওসির নজরে আসে। এরপর সেখান থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তারপর গত ৫ই জুলাই রাত ১০টার দিকে তার স্ত্রী আইরিনসহ পরিবারের লোকজনের হাতে সজলকে তুলে দেওয়া হয়। এ সময় সজলকে ফিরে পেয়ে কান্নায় ভেঙে পড়েন স্ত্রী আইরিনসহ পরিবারের সদস্যরা। সজল ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার চান্দের সাটিয়া গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, রাজবাড়ী থানার বসন্তপুর বাসস্ট্যান্ড এলাকায় এলোমেলো ভাবে একজন লোক চলাফেলা করতে দেখি। পরে তাকে উদ্ধার করে নিয়ে এসে প্রথমে খাওয়ানো হয়। এরপর তার ঠিকানা জানতে চাওয়া হয়। তখন তিনি জেলা ময়মনসিংহ, থানা গৌরিপুর ও এলাকার সাবেক চেয়ারম্যানের নাম ছাড়া আর কিছুর বলতে পারে না। এরপর গৌরিপুর থানার সজলের ছবি পাঠানো হলে তার আসল ঠিকানা যানা যায়। তিনি ২০০৮ সালে মানসিক ভারসাম্য হারিয়ে বাড়ি-ঘর পরিবার আত্মীয়-স্বজন ছেড়ে চলে যায়। এরপর থেকে পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। হারানোর বিষয়ে তার পরিবার থানায় একটি জিডিও করে।  কিন্তু তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। এমন অবস্থায় আমরা তাকে ১৩ বছর পর পেলাম।

তিনি আরো বলেন, হারিয়ে যাওয়া সজলকে থানায় দেখে পরিবারের সদস্যরা আবেগে আপ্লত হয়ে পড়েন। এরপর আমরা তাকে পরিবারের হাতে তুলে দিই।

পরিবারের সদস্যরা সজলকে ফিরে পেয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেনকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন ওসির আন্তরিক চেষ্টার কারণে আজ আমরা সজলকে ফিরে পেয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com