সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১২.৩২ এএম
  • ২৬১ বার পঠিত

॥চঞ্চল সরদার॥ রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

গতকাল ২৩শে জুন সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এ সময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান ফকীর আব্দুল জব্বার বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, ফকুরুজ্জামান মুকুট, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ শফিকুল আজম মামুন, এডঃ মোঃ রফিকুল ইসলাম, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, জেলা কৃষক লীগের আহবায়ক আবু বককার খান, ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব ও সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পরাধীন শৃঙ্খল থেকে বাঙ্গালী জাতির মুক্তি এবং ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে ঢাকার রোজ গার্ডেনে ১৯৪৭ সালের ২৩-২৪শে জুন এক সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। তারপর থেকে বাংলাদেশ আওয়ামী লীগ বাঙ্গালী জাতির ভাগ্য ফেরানোর জন্য প্রতিনিহিত কাজ করে যাচ্ছে। আর সেই বাঙ্গালীর ভাগ্য ফিরেছিলো বঙ্গবন্ধুর নেতৃত্বে। আর দিন বদল হয়েছে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। তিনি এদেশের উন্নয়নের যা যা করার দরকার সকল কিছুই করে যাচ্ছেন। সামনের দিনেও করে যাবে বলে তারা বলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com