রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

গোয়ালন্দে পুলিশের অভিযানে পাবনার ৯টি মামলার আসামী রিপন গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১২.৩০ এএম
  • ২৯৮ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গতকাল ২৩শে জুন দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র, ডাকাতি ও ধর্ষণসহ ৯টি মামলার আসামী মোঃ রিপন (৪০)কে  গ্রেপ্তার করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। রিপন পাবনা জেলার সুজানগর থানার কালিকাপুর গ্রামের মৃত ইছাক শেখের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে পাবনার অস্ত্র, ডাকাতি ও ধর্ষণসহ ৯টি মামলার আসামী পাবনা জেলার সুজানগর থানার কালিকাপুর গ্রামের মৃত ইছাক শেখের ছেলে রিপন (৪০)কে গ্রেপ্তার করি। এরপর তাকে সুজানগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com