রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় নির্যাতিত আ’লীগ কর্মীবৃন্দের ব্যানারে দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১২.২৫ এএম
  • ৩৩৮ বার পঠিত

॥মিঠুন গোস্বামী॥ “সংগ্রাম ও অর্জনর গৌরবময় পথচলার ৭২ বছর” শ্লোগানে গতকাল ২৩শে জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাংশা উপজেলা আওয়ামী লীগের নির্যাতিত কর্মীবৃন্দের ব্যানারে এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগার ও ক্লাবের সামনে আলোচনা এবং দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

এ উপলক্ষে বিকাল ৪টায় আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও সরিষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেন।

এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট মোঃ ফরিদ উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর মিয়া, অধ্যাপক নজরুল ইসলাম খান, যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিদ্দিক মন্ডল, সরিষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সোবাহান হোসেন, পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইউনুছ আলী বিশ্বাস, যুবলীগ নেতা মারুফ খান, সাবেক ছাত্রলীগ নেতা কাজী রবিউল ইসলাম বাবু ও কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জহুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলন করেন নেতৃবৃন্দ। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন। এরপর কেক কাটার সাথে সাথে শ্লোগানে মুখরিত করে পৌরসভা চত্ত্বর।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত তাঁর পরিবার্গর সদস্য এবং প্রতিষ্ঠাকাল হতে নিহত এবং শহীদ সকল দলীয় নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com