শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের উদ্যোগ বাড়ী বাড়ী স্টিকার॥বিট পুলিশকে তথ্য দিন নিরাপদে কাটবে দিন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১২.২৩ এএম
  • ২৪৮ বার পঠিত

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ আপনার পুলিশ, আপনার পাশে। তথ্য দিন সেবা নিন। “বিট পুলিশকে তথ্য দিন, নিরাপদে কাটবে দিন“ এই শ্লোগানকে সামনে রেখে গোয়ালন্দ ঘাট থানা বিট পুলিশিং কার্যক্রম গতিশীল করতে বাড়ী বাড়ী গিয়ে স্টিকার লাগানো হচ্ছে।

গত সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় বাড়ী বাড়ী গিয়ে থানা পুলিশের সদস্যরা এ কর্মসূচী পালন করে।

গত কয়েক মাস ধরে গোয়ালন্দের বিভিন্ন এলাকায় শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। প্রতিটি ইউনিয়নকে একটি বিটে ভাগ করে প্রতি বিটে একজন উপ-পরিদর্শক পর্যায়ের পুলিশ কর্মকর্তা ও আরো পুলিশ সদস্যরা কাজ শুরু করেছেন।

প্রত্যন্ত গ্রামের অপরাধ নির্মূল ও জনগণের আস্থার প্রতীক হয়ে উঠতে কাজ শুরু হয়েছে প্রত্যন্ত গ্রাম পর্যায়ে। এর মাধ্যমে দ্রুত পুলিশিং সেবা প্রাপ্তি নিশ্চিত হচ্ছে প্রত্যন্ত এলাকার মানুষের। বিট পুলিশিং কার্যক্রম ইতোমধ্যে সারা ফেলেছে প্রত্যন্ত অঞ্চলে। এ কার্যক্রম আরো বেগবান করার জন্য বিট পুলিশিং বাড়ী বাড়ী গিয়ে ষ্টিকার লাগিয়ে দিচ্ছেন।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, বাংলাদেশ পুলিশের আইজিপি’র নির্দেশে এবং ঢাকা রেঞ্জ ডিআইজি’র প্রত্যক্ষ তত্ত্বাবধানে জনগণের দোর গোড়ায় পুলিশিং সেবা পৌছে দেওয়ার জন্য গোয়ালন্দ ঘাট থানা পুলিশ উপজেলায় বিট অফিসার ও থানার ডিউটি অফিসারের মোবাইল নাম্বার সম্বলিত ৫টি বিট এলাকায় প্রতিটি বাড়ীতে সাটানোর জন্য ১৭হাজার স্টিকার বিতরণ করছে।

তিনি আরো বলেন, এছাড়াও বিট পুলিশিং-এ আমরা ব্যাপক সারা পাচ্ছি। জনগণ উপকৃত হচ্ছে বলে আমরা জানতে পারছি। বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষেই আমরা বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের দরজার এ স্টিকার লাগিয়ে দিচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com