মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ রাজবাড়ী সদরের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক-গাছের চারা বিতরণ রাজবাড়ীতে সংসদ সদস্যদ্বয়ের অংশগ্রহণে জেলা পরিষদের সভা অনুষ্ঠিত রাজবাড়ী সদরের গোদার বাজারে নদীর ভাঙন রক্ষার চলমান কাজ পরিদর্শনে এমপি সালমা চৌধুরী রুমা নতুন নিয়মে হবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ দুলালের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ তদন্তের নির্দেশ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ ৪জনকে লিগ্যাল নোটিশ দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে আটক ১ব্যক্তির ৩০ হাজার টাকা জরিমানা

রাজবাড়ী থানা পুলিশের সাফল্য॥গণধর্ষণ মামলা রুজুর চার ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামীরা গ্রেপ্তার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.৪৫ এএম
  • ২৩০ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার চর বাগমারা গ্রামে বিদেশ ফেরত এক নারী (৩৮)কে ঝাড় ফুকের কথা বলে পালাক্রমে ধর্ষনের ঘটনায় জড়িত মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ(৫২) ও তার সহযোগি ফারুক বিশ্বাস (৩৫)কে রাজবাড়ী থানার পুলিশ থানায় মামলা রুজুর প্রায় ৪ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে।

জানা গেছে, রামকান্তপুর ইউপির চর বাগমারা গ্রামের ৩সন্তানের জননী ওই নারী দীর্ঘদিন সৌদি আরবে থাকার পর গত ৫ মাস পূর্বে দেশে ফিরে নিজ বাড়ীতে অবস্থান করছিল। সম্প্রতি তার শরীরের বিভিন্ন স্থানে ও পাশে ব্যাথা অনুভূত হওয়ায় সে গত ৮ই এপ্রিল ওই স্থানীয় চিকিৎসকের কাছ থেকে ওষুধ খান। এতেও তার ব্যাথা না কমলে ১২ই এপ্রিল ওই গৃহবধুর মা স্থানীয় মান্নান কবিরাজকে বাড়িতে ডেকে আনেন। মান্নান কবিরাজ এসে ঝাড়-ফুক করে জানায় ওই গৃহবধূকে রাতের বেলায় তিন রাস্তার মোড়ে নিয়ে ঝাড়-ফুক করতে হবে। এরপর গত ১৩ই এপ্রিল দিনগত রাত সাড়ে ১০টায় শরীরে ব্যাথার থারানী দেওয়ার কথা বলে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ ও তার সহযোগি ফারুক বিশ্বাস তাকে চর বাগমারা গ্রামের মাঠের মধ্যে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি প্রকাশ পেলে আসামীরা মামলা না করার জন্য ওই নারীর পরিবারকে চাপ সৃষ্টি করে আসছিল।

পরবর্তীতে গতকাল বৃহস্পতিবার সকালে বিষয়টি থানা পুলিশের নজরে এলে ওই নারী বাদী হয়ে দুপুর ৩টা ১০মিনিটে রাজবাড়ী থানায় মামলা নং-১২, তাং-১৫/৪/২০২১খ্রিঃ, ধারাঃ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৯(৩) দায়ের করে।

মামলার প্রেক্ষিতে থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানার এসআই হিরণ কুমার বিশ্বাস, এসআই সনাতন কুমার মন্ডল ও এসআই মোঃ জাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে বিকেল পৌনে ৫টায় পল্লী বিদ্যুৎ এলাকা থেকে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ এবং সন্ধ্যা সোয়া ৬টার দিকে চর বাগমারায় নির্মাণাধীন পাওয়ার গ্রীড এলাকা থেকে ফারুক বিশ্বাসকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ একই ইউপির রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে এবং ফারুক বিশ্বাস চর বাগমারা মৃত মুনছুর বিশ্বাসের ছেলে। এই দুই ধর্ষককে গ্রেফতার করায় এলাকাবাসী রাজবাড়ী থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com