সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী থানা পুলিশের সাফল্য॥গণধর্ষণ মামলা রুজুর চার ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামীরা গ্রেপ্তার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.৪৫ এএম
  • ৩২১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার চর বাগমারা গ্রামে বিদেশ ফেরত এক নারী (৩৮)কে ঝাড় ফুকের কথা বলে পালাক্রমে ধর্ষনের ঘটনায় জড়িত মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ(৫২) ও তার সহযোগি ফারুক বিশ্বাস (৩৫)কে রাজবাড়ী থানার পুলিশ থানায় মামলা রুজুর প্রায় ৪ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে।

জানা গেছে, রামকান্তপুর ইউপির চর বাগমারা গ্রামের ৩সন্তানের জননী ওই নারী দীর্ঘদিন সৌদি আরবে থাকার পর গত ৫ মাস পূর্বে দেশে ফিরে নিজ বাড়ীতে অবস্থান করছিল। সম্প্রতি তার শরীরের বিভিন্ন স্থানে ও পাশে ব্যাথা অনুভূত হওয়ায় সে গত ৮ই এপ্রিল ওই স্থানীয় চিকিৎসকের কাছ থেকে ওষুধ খান। এতেও তার ব্যাথা না কমলে ১২ই এপ্রিল ওই গৃহবধুর মা স্থানীয় মান্নান কবিরাজকে বাড়িতে ডেকে আনেন। মান্নান কবিরাজ এসে ঝাড়-ফুক করে জানায় ওই গৃহবধূকে রাতের বেলায় তিন রাস্তার মোড়ে নিয়ে ঝাড়-ফুক করতে হবে। এরপর গত ১৩ই এপ্রিল দিনগত রাত সাড়ে ১০টায় শরীরে ব্যাথার থারানী দেওয়ার কথা বলে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ ও তার সহযোগি ফারুক বিশ্বাস তাকে চর বাগমারা গ্রামের মাঠের মধ্যে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি প্রকাশ পেলে আসামীরা মামলা না করার জন্য ওই নারীর পরিবারকে চাপ সৃষ্টি করে আসছিল।

পরবর্তীতে গতকাল বৃহস্পতিবার সকালে বিষয়টি থানা পুলিশের নজরে এলে ওই নারী বাদী হয়ে দুপুর ৩টা ১০মিনিটে রাজবাড়ী থানায় মামলা নং-১২, তাং-১৫/৪/২০২১খ্রিঃ, ধারাঃ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৯(৩) দায়ের করে।

মামলার প্রেক্ষিতে থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানার এসআই হিরণ কুমার বিশ্বাস, এসআই সনাতন কুমার মন্ডল ও এসআই মোঃ জাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে বিকেল পৌনে ৫টায় পল্লী বিদ্যুৎ এলাকা থেকে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ এবং সন্ধ্যা সোয়া ৬টার দিকে চর বাগমারায় নির্মাণাধীন পাওয়ার গ্রীড এলাকা থেকে ফারুক বিশ্বাসকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ একই ইউপির রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে এবং ফারুক বিশ্বাস চর বাগমারা মৃত মুনছুর বিশ্বাসের ছেলে। এই দুই ধর্ষককে গ্রেফতার করায় এলাকাবাসী রাজবাড়ী থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com