শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর তৌহিদ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.৪২ এএম
  • ২৫৯ বার পঠিত

॥চঞ্চল সরদার॥ করোনা ভাইরাস প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা করেন রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর কাজী মাহতাব উদ্দিন তৌহিদ।

গত ১৪ই এপ্রিল বিকালে তিনি ৫নং ওয়ার্ডের কাজীকান্দা মসজিদ এলাকায় তারা বিভিন্ন বাড়িতে বাড়িতে গিয়ে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।

এ সময় ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মাহতাব উদ্দিন তৌহিদ বলেন, রমজান মাসে আমরা প্রত্যেকেই নামাজ পড়ি। সেই সময় স্বাস্থ্যবিধি মেনে নামাজ পড়বো। আমরা বিনা কারণে বাড়ির বাইরে বের হবো না। আর যখন প্রয়োজনে বের হবো তখন মাস্ক পরিধান করবো ও স্বাস্থ্যবিধি অবশ্যই  মেনে চলবো। করোনা থেকে বাঁচতে হলে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সচেতনতা ও প্রতিরোধ ব্যবস্থাই পারে আমাদের করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া একমাত্র উপায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাজী আসিফ আলম লিঠু, কাজী তানভীর আহমেদ জামিল, কাজী কাউসার উদ্দিন ও কাজী সাজিদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com