রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশা থানায় মামলা দায়ের কশবামাজাইলে সন্ত্রাসী হামলায় আহত ২জন হাসপাতালে ভর্তি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.৩৬ এএম
  • ২৮৫ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির ডেমনামারা গ্রামে সন্ত্রাসী হামলায় আহত সুজন মন্ডল(২৩) ও আকিদুল ইসলাম (২৫)কে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ১২ই এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে কশবামাজাইল নতুন বাজার থেকে নিজ বাড়ীতে ফেরার পথে বাড়ীর অদূরে মুকুল মন্ডলের বাড়ীর সামনে পাকারাস্তার উপর সন্ত্রাসী হামলার শিকার হন তারা। আহত আকিদুল ইসলাম ডেমনামারা গ্রামের উজ্জল মন্ডলের ছেলে এবং সুজন মন্ডল একই গ্রামের আতাহার হোসেন মন্ডলের ছেলে।

এ ঘটনায় পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ডেমনামারা গ্রামের মনোয়ার হোসেন(২২), পিতা আমজাদ মিয়া, স্বপন বিশ্বাস(২১) ও দিপু বিশ্বাস(১৮), উভয় পিতা-মোসলেম বিশ্বাস, ওহিদুল মন্ডল(৩০), পিতা-মৃত আব্দুর রহমান, মিলন মন্ডল(২৮), পিতা-নূর মোহাম্মদ, শাহিন মন্ডল(২২) পিতা হিম্বাত মন্ডলকে এজাহারনামীয়সহ আরও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করা হয়েছে।

পাংশা হাসপাতালে চিকিৎসাধীন আকিদুল ইসলাম বলেন, কশবামাজাইল নতুন বাজারে তার আত্মীয় মতিয়ার রহমানের মুদিখানা দোকানের হালখাতায় তারা সহযোগিতা করে। হালখাতার হিসাব নিকাশ বুঝে দিয়ে বন্ধু সুজন মন্ডলের সাথে তারা দু’জন হেঁটে বাড়ী ফিরছিলেন। বাড়ীর অদূরে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা পথরোধ করে হত্যার উদ্দেশ্যে তাদের উপর হামলা হালায়। তাদের হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম হয়েছে।

এ ঘটনায় আহত সুজন মন্ডলের পিতা আতাহার হোসেন মন্ডল বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১০, তাং-১৩/০৪/২০২১ইং, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬(২)/১১৪ পেনাল কোড। এ খবর লেখা পর্যন্ত ঘটনায় জড়িত মামলার কোন আসামী গ্রেফতার হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com