মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদরে লকডাউন বাস্তবায়নে এসিল্যান্ডের মোবাইল কোর্টের অভিযান

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.৩৬ এএম
  • ২৮২ বার পঠিত

॥আশিকুর রহমান॥ দেশে করোনা ভাইরাসের(কোভিড-১৯) সংক্রমণ নিয়ন্ত্রণে গত ১৪ই এপ্রিল থেকে সারাদেশে শুরু হয়েছে ৭দিনব্যাপী সর্বাত্মক লকডাউন।

এ সময়ে সরকারীভাবে বিভিন্ন ক্ষেত্রে কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়েছে। প্রশাসনের কঠোর নজরদারিতে রাজবাড়ীতে প্রথমদিন সফলভাবে পালিত হয়েছে লকডাউন।

লকডাউন বাস্তবায়ন করতে গত বুধবার সারাদিন তৎপর ছিলেন রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান। সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার গোয়ালন্দ মোড়, বসন্তপুর স্টেশন বাজার, খানখানাপুর বাজার, জেলা শহরের রেলগেট ও বেড়াডাঙ্গা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ১৩ জনকে ৩হাজার ৯০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান।

এ সময় পুলিশ ও ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার এই লকডাউন ঘোষণা করেছে। তাই সকলকে নিজেদের সুরক্ষার স্বার্থে লকডাউন মেনে চলতে হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com