শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদরের খানগঞ্জে কুয়েত প্রবাসীর উদ্যোগে নির্মিত নতুন মসজিদ উদ্বোধন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.২৬ এএম
  • ২৩৬ বার পঠিত

॥মইনুল হক মৃধা॥ রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জে কুয়েত প্রবাসীর উদ্যোগে মসজিদে আয়শা উম্মে মোমিন নামে নির্মিত মসজিদ উদ্বোধন করা হয়েছে।

গত ১৩ই এপ্রিল জোহর নামাজের পরে মসজিদটির উদ্বোধন করেন সদর উপজেলার ভান্ডারিয়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রসার অধ্যক্ষ মাওলানা আবুল এরশাদ সিরাজুম্মনির।  খানগঞ্জ ইউপির হাটবারিয়ায়(উলিপুরে) নির্মিত হয়েছে এ মসজিদ। কুয়েত প্রবাসী জাহিদুল ইসলাম কনকের তত্ত্বাবধানে ৫ শতাংশ জমির উপর নির্মিত হয়েছে মসজিদটি। মসজিদটির আর্থিক অনুদান করেন কুয়েতি মার্তা গান্নাজ (উম্মে সাগর) তার অনুদানের পরিমাণ ৩৫০০ দিনার। জমিদান করেন মোঃ রমজান মন্ডল, মোঃ মকসেদ মন্ডল, মোঃ রিয়ামুল মন্ডল ও মোঃ জিন্নাহ মন্ডল।

উদ্বোধনী অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদির, উদ্যোগকারীর বড় ভাই আবু জোহা নুরুল ইসলাম, আনিসুর রহমান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com