সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

বালিয়াকান্দিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের নতুন কমিটির ফুলেল শ্রদ্ধা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.২৩ এএম
  • ৪৩৭ বার পঠিত

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে নবনির্বাচিত উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

গত মঙ্গলবার বিকালে ছাত্রলীগের নেতৃবৃন্দ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।

শ্রদ্ধা নিবেদনকালে উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সাধারন সম্পাদক সোহেল মাহমুদ মন্টু, নবনির্বাচিত ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদ, সহ-সভাপতি সাইফুল ইসলাম তুরান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক সেখ হাদিসউজ্জামান রুদ্র, সাংগঠনিক সম্পাদক আল আদিয়াত জিসান ও সাংগঠনিক সম্পাদক সাহেদ সিদ্দিক।

এ সময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মিসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com