রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

বালিয়াকান্দির নারুয়ায় শিক্ষক বদরকে হত্যার চেষ্টা মামলার আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.২৩ এএম
  • ২১৮ বার পঠিত

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দির নারুয়া লিয়াকত স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ বদিউজ্জামান বদর (৪০)কে রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা মামলার ২নং আসামী ইলিয়াস মন্ডলকে থানা পুলিশ গ্রেফতার করেছে।

আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফায়েজুর খান।

গত ১৩ই এপ্রিল বেলা ১১টার দিকে বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ইলিয়াস মন্ডল কোনাগ্রামের আলীবদ্দী মন্ডলের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই ফায়েজুর খান বলেন, কলেজ শিক্ষককে লোহার রড ও চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে হত্যার চেষ্টার মামলার দুই নম্বর আসামী ছিল ইলিয়াস মন্ডল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে কোনাগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ঠা এপ্রিল বিকালে নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের বাইতুল মামুর জামে মসজিদের সামনে লোহার রড ও চাপাতি দিয়ে নারুয়া লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক বদিউজ্জামানকে কুপিয়ে গুরুতর জখম করে আসামীরা। এক পর্যায়ে আসামীরা বদিউজ্জামানকে মৃত ভেবে তাকে ফেলে রেখে চলে গেলে তার আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে আহত শিক্ষকের স্বজনরা দ্রুত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে ভর্তি করান এবং ঐ রাতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার পায়ে অস্ত্রপচার করান  এবং মাথা ও হাতের বিভিন্ন ক্ষতস্থানে  সেলাই করা হয়।

তার বাম পায়ের হাটু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত দুটি জায়গার মোট তিনটি অংশ ভেঙে যায়।।

এ ঘটনায় আহত কলেজ শিক্ষকের বড় ভাই মোঃ ইসলাম মন্ডল বাদী হয়ে পরের দিন গত সোমবার রাতে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেন।

সেই মামলায় নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের মৃত তিজারত মন্ডলের ছেলে বিএনপি নেতা শাহাদত মন্ডল, আলীবদ্দি মন্ডলের ছেলে ইলিয়াস মন্ডল ও জাকির মন্ডলের ছেলে ইরান মন্ডলকে আসামী করা হয়।

উক্ত আসামীর মধ্যে ১নং আসামী শাহাদত মন্ডলের নামে বালিয়াকান্দি থানায় পূর্বের আরো ৩টি মামলা রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com