শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

আব্দুর রউফ হিটু’র কবিতার বই “ছুঁয়ে দেখো স্পর্শতা’র মোড়ক উন্মোচন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১, ৩.২৪ এএম
  • ২৭২ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ সাংস্কৃতিক সংগঠক, লেখক, প্রিয়তমাষু আবৃত্তি নিকেতনের সাংগঠনিক সম্পাদক ও অংকুর কলেজিয়েট স্কুলের শিক্ষক শেখ আব্দুর রউফ হিটু’র প্রথম একক কবিতার বই ‘ছুঁয়ে দেখো স্পর্শতা’র মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

গত ২১শে ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ী পাবলিক লাইব্রেরী প্রাঙ্গণের স্যার উডহেড মঞ্চে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রিয়তমাষু আবৃত্তি নিকেতনের সভাপতি ও ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মিরুনা বানু মুনের সভাপতিত্বে এবং সাংস্কৃতিক কর্মী এহসানুল মাহবুব জুবায়েরের সঞ্চালনায় অনুষ্ঠানে কবি সালাম তাসির, নূরুল হক আলম, আজিজা খানম, সাইদা খানম, আব্দুল হামিদ, কবি নেহাল আহম্মেদ, কবি খোকন মাহমুদ, কবি তাহমিনা মুন্নী ও বইটির লেখক শেখ আব্দুর রউফ হিটু প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা পর্বের শেষে অতিথিগণ আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করেন।

উল্লেখ্য, বইটিতে প্রেম, দ্রোহ, বেদনা, দেশপ্রেম, স্মৃতি কাতরতাসহ বিভিন্ন বিষয়ে লেখা ৫১টি কবিতা রয়েছে। রাজবাড়ী বাজারের মুজিব বিল্ডিংস্থ শামীম লাইব্রেরীতে বইটি পাওয়া যাচ্ছে। সুলিখিত ও সুপাঠ্য বইটির দাম রাখা হয়েছে ১৫০ টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com