শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

ডাঃ আবুল হোসেন কলেজের ২শিক্ষকের বইয়ের মোড়ক উন্মোচন ও নাটক মঞ্চস্থ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১, ৩.২২ এএম
  • ৪১১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের ২জন শিক্ষকের লেখা বইয়ের মোড়ক উন্মোচন ও নাটক মঞ্চস্থ হয়েছে।

গত ২১শে ফেব্রুয়ারী সকালে কলেজের নবনির্মিত শহীদ মিনারের পাদদেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু, ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ খন্দকার ফারুক আহম্মেদ, কলেজের প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী ডাঃ আবুল হোসেনের প্রতিনিধি ইঞ্জিঃ আব্দুর রব, রাজবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এএফএম শাহজাহান, কবি সালাম তাসির, নাট্যকার মাসুদুজ্জামান ফিরোজসহ কলেজের শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মোড়ক উন্মোচন করা বই ২টি হলো কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শাহ মুজতবা রশীদ আল কামালের কবিতার বই ‘শ্রাবণ মেঘে জলতরঙ্গ’ এবং দর্শন বিভাগের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুনের লেখা একটি প্রবন্ধের বই। বই দু’টির মোড়ক উন্মোচনের পর নবগঠিত কলেজ থিয়েটারের প্রথম প্রযোজনা নাটক ‘স্মৃতিচিহ্ন’ মঞ্চায়ন করা হয়। নাটকটির রচয়িতা অজয় দাস তালুকদার ও নির্দেশক উচ্ছ্বাস কুমার ঘোষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com