শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

এক শিশু ধর্ষণ ও আরেক শিশুকে ধর্ষনের চেষ্টাকালে দৌলতদিয়ায় ৩ লম্পট আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ১.৪৪ এএম
  • ৪৪২ বার পঠিত

॥মইনুল হক মৃধা॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে যৌনকর্মী মায়েদের কাছে বেড়াতে এসে ধর্ষণের ও ধর্ষণ চেষ্টার শিকার হয়েছে ২জন কন্যা শিশু।

গত ২২শে ডিসেম্বর বিকালে এ ঘটনা ঘটে। স্থানীয়রা এ ঘটনার সাথে জড়িত ৩জন লম্পটকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

এ ঘটনায় এক শিশুর মা ও আরেক শিশুর মামা বাদী হয়ে ধর্ষণের ও ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোয়ালন্দ ঘাট থানায় ২টি মামলা দায়ের করেছে।

গ্রেফতারকৃতরা হলো ঃ দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মন্ডলের পাড়ার ইসলাম প্রামানিকের ছেলে জীবন প্রামানিক(২৮), একই গ্রামের মোহন মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল(২৭) এবং ফরিদপুরের ভাঙ্গা উপজেলার গোপালদী মোল্লা পাড়া গ্রামের মালেক মোল্লার ছেলে সোহেল মোল্লা(২৮)।

জানা গেছে, ধর্ষণের ও ধর্ষণ চেষ্টায় দুই শিশুই ফরিদপুরের একটি সেফ হোমে থেকে ৫ম শ্রেণীতে লেখাপড়া করে। মাঝে-মধ্যে তারা দৌলতদিয়া পতিতাপল্লীতে তাদের মায়েদের কাছে বেড়াতে আসে। গত ২২শে ডিসেম্বর বিকাল সোয়া ৩টার দিকে তারা পতিতাপল্লীর অভ্যন্তরের একটি দোকান থেকে আচার কিনে নিজেদের মায়েদের ঘরে ফিরছিল। এ সময় উল্লেখিত ৩জন লম্পট তাদেরকে জোর করে পতিাপল্লীর খিচুড়ী পট্টি এলাকার টোকাই মোল্লার ফাঁকা বাড়ীর ভিতরে নিয়ে যায়। সেখানে নেয়ার পর জীবন প্রামানিক একটি কিশোরীকে একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। অপর কিশোরীকে একটি কক্ষে নিয়ে ইউসুফ ও সোহেল ধর্ষণের চেষ্টা ও যৌন নিপীড়ন করতে থাকে। শিশু ২টির চিৎকারে স্থানীয় লোকজন ওই বাড়ীর মধ্যে ঢুকে তাদেরকে উদ্ধার ও অভিযুক্ত ৩জন লম্পটকে আটক করে রেখে পুলিশে খবর দেয়। পরে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান গ্রেফতারকৃত ৩জন লম্পটকে গতকাল বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ভিকটিম শিশুদের ডাক্তারী পরীক্ষার ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com