মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী জেলায় আরো ৬জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৩৩৮২॥মৃত ৩০জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ১.৩৮ এএম
  • ২৯১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় আরও ৬জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩হাজার ৩৬৮ জনে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ২৩শে ডিসেম্বর জেলার আরও ৪৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ৬জনের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ১৯ ও ২০শে ডিসেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। নতুন শনাক্তদের ৩ জন রাজবাড়ী সদর, ২জন পাংশা ও ১জন কালুখালী উপজেলার। এছাড়া এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩ হাজার ২৫৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন, ৩০ জন মারা গেছেন এবং ৫ জন হাসপাতালে ও ৮৮ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com