মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ২.১১ এএম
  • ৩৬২ বার পঠিত

॥শেখ রনজু আহাম্মেদ॥ নানা কর্মসূচীর মধ্য দিয়ে গতকাল ১১ই নভেম্বর রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল বুধবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করে সদর উপজেলা ও পৌর যুবলীগ।

রাজবাড়ী জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ ভূঁইয়া, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শরীফ, সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান, রাজবাড়ী পৌর যুবলীগের সভাপতি মোঃ সাফায়েত আলী সাফা, সাধারণ সম্পাদক রাশেদ আহম্মেদ হিরু, যুবলীগ নেতা বাদল কুমার দে ও গোলাম কাশেম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা পর্বের শেষে বিনোদপুর আটাশ কলোনী জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ সেলিম দেওয়ানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ উদযাপন করেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ই নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে যুবলীগ। অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com