মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

গোয়ালন্দে আ’লীগ নেতা মোস্তফা মুন্সির মায়ের নামে মাদ্রাসার নামফলক উন্মোচন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ২.১১ এএম
  • ৩৮০ বার পঠিত

॥শামীম শেখ॥ গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক এবং আসন্ন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ মোস্তফা মুন্সির মায়ের নামে ‘মাহিরুন্নিছা নূরে জান্নাত মহিলা কওমী মাদরাসা’র নামফলক উন্মোচন করা হয়েছে।

গতকাল ১১ই নভেম্বর দুপুরে গোয়ালন্দ পৌরসভার ৩নং ওয়ার্ডের নছর উদ্দিন সরদারের পাড়ায় মোঃ মোস্তফা মুন্সির পুত্র ও মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি মোঃ সেলিম মুন্সি আনুষ্ঠানিকভাবে নামফলকটি উন্মোচন করেন।

এ সময় মাদরাসার মুহতামিম মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা জহুরুল হক, মুফতি আব্দুল লতিফ মুনসুরি, মুফতি আজম আহম্মেদ, মাওলানা আঃ জলিল, সাবেক পৌর কাউন্সিলর শাহজাহান শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। নামফলক উন্মোচনের পর দোয়া ও মোনাজাত করা হয়।

মাদরাসার সভাপতি মোঃ সেলিম মুন্সি জানান, ২০১৬ সালে মাদরাসাটির কার্যক্রম শুরু হয়। এতদিন ভাড়া নেয়া ছোট্ট ঘরে কার্যক্রম চলছিল। এখন মাদরাসার নামে সাড়ে ১৬ শতাংশ জমিতে শীঘ্রই অবকাঠামো নির্মাণের কাজ শুরু করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com