শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কালুখালীতে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ১.৫৬ এএম
  • ৪৫৫ বার পঠিত

॥কালুখালী প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার কালুখালীতে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে কালুখালী উপজেলা যুবলীগের আয়োজনে গতকাল ১১ই নভেম্বর বিকালে প্রথমে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি রতনদিয়া বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি’র সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, উপজেলা যুবলীগের সদস্য জামির হোসেন জয় ও কালিকাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় রতনদিয়া ইউনিয়ন যুবলীগ নেতা ইশান মোল্লা, রতনদিয়া ইউপি ছাত্রলীগের সভাপতি শেখ রিপন হোসেনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে কেক কেটে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com