শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পূর্ব বিরোধে কালুখালীর মৃগীতে হামলা করে ব্যবসায়ীকে কুপিয়ে জখম॥মামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ১২.৫৩ এএম
  • ৫৬৪ বার পঠিত

॥সুশীল দাস॥ পূর্ব বিরোধের জেরে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বড় কলকলিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যবসায়ী সোলেমান মোল্লা (৪৭)কে কুপিয়ে গুরুতর জখমসহ ভাংচুর ও লুটপাটের ঘটনায় কালুখালী থানায় মামলা দায়ের হয়েছে।

গত ১৬ই অক্টোবর সন্ধ্যা সোয়া ৬টার দিকে ওই হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সোলেমান মোল্লাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সোলেমান মোল্লা মৃগী ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং তার পিতা রজব আলী মোল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

এ ঘটনায় সোলেমান মোল্লার বড় ভাই পান্নু মোল্লা(৫০) বাদী হয়ে কালুখালী থানায় মামলা দায়ের করেছেন(মামলা নং-১৭, তাং-১৯/১০/২০২০ইং, ধারাঃ ১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩৮০/৫০৬ দঃ বিঃ)। মামলায় মৃগী ইউনিয়নের কাসাদাহ গ্রামের মৃত কেছমত মল্লিকের ছেলে রবিউল ইসলাম রঞ্জু মল্লিক(৩৪) এবং তার আপন ভাতিজা মঞ্জু মল্লিকের ছেলে মারুফ মল্লিক (২৫)সহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করা হয়েছে। মৃগী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই আজিজুর রহমান মামলাটি তদন্ত করছেন।

মামলার অভিযোগ সূত্রে প্রকাশ, পূর্ব বিরোধের জেরে আসামীরা ধারালো অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা নিয়ে সোলেমান মোল্লার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে এলোপাতারীভাবে কুপিয়ে-পিটিয়ে এবং কিল-ঘুষি-লাথি মেরে গুরুতর আহত করে। এর পাশাপাশি তারা ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স থেকে জোরপূর্বক ২ লক্ষ ২৫ হাজার টাকা নিয়ে নেয় এবং ব্যবসা প্রতিষ্ঠানের আসবাবপত্রসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করতে থাকে। এ সময় সোলেমান মোল্লার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়। যাওয়ার সময় প্রাণনাশের হুমকী দেয় ও ভয়ভীতি প্রদর্শন করে যায়। খবর পেয়ে বড় ভাই পান্নু মোল্লা ও ছোট ভাই মিজানুর রহমান রাসেল মোল্লা (জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক) ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত সোলেমান মোল্লাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসে।

মামলার বাদী পান্নু মোল্লা বলেন, মৃগী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুজ্জামান সাগর মোল্লা আমার আপন চাচা। সরকারী খাস জমির অবৈধ দখলে বাঁধা দেয়ার জেরে ১৯৮৯ সালের ২৮শে মে আমার অপর ২আপন চাচা (চেয়ারম্যান শহীদুজ্জামান সাগর মোল্লার আপন ভাই) বকুল মোল্লা ও বাবলু মোল্লাকে নিজ বাড়ীর উঠানে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ওই জোড়া হত্যাকান্ডের ঘটনায় পাংশা থানায় দায়েরকৃত মামলায় (তখন কালুখালী উপজেলা গঠিত হয়নি) পুলিশ হত্যাকান্ডের সাথে সম্পৃক্ততা পেয়ে রঞ্জু মল্লিকের পিতা কেছমত মল্লিক এবং মারুফ মল্লিকের পিতা মঞ্জু মল্লিককে গ্রেফতার করে। ওই মামলায় তারা দীর্ঘ দিন জেল খাটার কারণে তারা আমাদের সবার উপর ক্ষুদ্ধ হয়। তার জেরে এখনো তারা বিভিন্নভাবে আমাদের ক্ষতি করার চেষ্টা করে আসছে।

পান্নু মোল্লা আরো বলেন, রঞ্জু মল্লিক-মারুফ মল্লিকসহ তাদের স্বজন-সহযোগীরা সরকারী খাস জমি বেদখল, চাঁদাবাজী, সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরণের অপকর্মের সাথে জড়িত।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com