সোমবার, ২৫ মার্চ ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

দৌলতদিয়ার মাদক ব্যবসায়ী নজরুলের যাবজ্জীবন কারাদন্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১.১৬ এএম
  • ৭৭১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর দায়রা জজ নিলুফার সুলতানা গত ১৩ই অক্টোবর হেরোইন উদ্ধারের একটি মামলার রায়ে মাদক ব্যবসায়ী নজরুল শেখ (৪২)কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেছেন।

সাজাপ্রাপ্ত নজরুল শেখ গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া শাহাদত মেম্বারের পাড়ার লোকমান শেখের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিমে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক রাজীব মিনা’র নেতৃত্বে বিভাগীয় একটি টিম ২০১৭ সালের ৯ই মে দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকা থেকে ৩০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যাবসায়ী নজরুল শেখকে গ্রেফতার করে। উল্লেখিত হেরোইনের পাশাপাশি মাদক বিক্রিত ২৬ হাজার ৬১০ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি সিম্ফনি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়। উদ্ধারকৃত ৩০০ গ্রাম হেরোইনের মূল্য ৩০লক্ষ টাকা।

ওই মামলায় আদালতে চার্জশীট দাখিলের পর স্বাক্ষ্য-প্রমাণ গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক উক্ত রায় ঘোষণা করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com