শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী বাজারের পাট বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১জন জুতার দোকানীকে পৌরসভার সহায়তা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১.১২ এএম
  • ৮০২ বার পঠিত

॥শেখ মামুন॥ রাজবাড়ী বাজারের পাট বাজার এলাকার পদ্মা মার্কেটে গত ৬ই অক্টোবর ভোর রাতে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১জন জুতার দোকানীকে আর্থিক সহায়তা দিয়েছে পৌরসভা।

গতকাল ১৪ই অক্টোবর বেলা ১১টার দিকে ক্ষতিগ্রস্ত মার্কেটে গিয়ে পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে নগদ ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ্ মোঃ জাহাঙ্গীর জলিল, ১. ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজী, পৌরসভার সচিব আব্দুল্লাহ আল মামুন, কর্মকর্তা নজরুল ইসলাম, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মতিন মন্ডল, সাধারণ সম্পাদক ছমির উদ্দিনসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে অনুদানের অর্থ বিতরণকালে পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতি কমাতে বাজারের গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে পানির রিজার্ভার নির্মাণ করে দেয়ার পাশাপাশি বাজারের অভ্যন্তরীণ রাস্তাঘাট সংস্কারের এবং পয়ঃনিষ্কাশনের ড্রেন নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে দেয়া আর্থিক অনুদানের ১০ হাজার টাকার মধ্যে পৌরসভার তহবিল থেকে ৫হাজার এবং পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে ৫হাজার টাকা করে প্রদান করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com