শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীর সুলতানপুরে দিবালোকে সংখ্যালঘুর দোকান ভেঙ্গে জবর দখল করে নিল প্রভাবশালীরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১.১০ এএম
  • ৬৫৩ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজারে এক সংখ্যালঘুর দোকান ঘর দিবালোকে ভেঙে জবর দখল করেছে প্রভাবশালীরা। এ ঘটনায় ৩জনকে অভিযুক্ত করে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন সুকুমার চন্দ্র সরকার।

চরশ্যামনগর গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ সরকারের ছেলে সুকুমার চন্দ্র সরকার জানান, তিনি চর চরশ্যামনগর মৌজার মধ্যে বিএস ৬৩৮নং খতিয়ানভূক্ত বিএস ১২৮নং দাগের ০১ শতাংশ জমি ২৫বছর আগে ক্রয় করেন এবং সেখানে তিনি ৫টি দোকান ঘর উত্তোলন করেন। এর মধ্যে তিনি একটি দোকানঘরে নিজে ব্যবসা করেন ও অপর ৪টি দোকান ভাড়া দিয়েছেন। এই ৪টি দোকানের মধ্যে একটি দোকান বেশ কিছু দিন ভাড়া বিহীন ছিল। সম্প্রতি তিনি ওই দোকানটি ফয়সাল মোল্লা নামক এক যুবকের কাছে ভাড়া দেন। গত ১০ই অক্টোবর ফয়সাল মোল্লার ওই দোকান চালু করার কথা ছিল। ফয়সাল দোকানের মালামাল কেনার জন্য মার্কেটেও যায়। কিন্তু তার আগেই ওই দিন দুপুরে একই গ্রামের কুতুব উদ্দিন খান, লুৎফর খান ও রব খান এসে তার টিনের দোকানটি ভেঙে বাঁশ বেঁধে অর্ধেকের বেশি জায়গায় দখল করে নেয়।

সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, ওই দোকানটা সুকুমার চন্দ্র সরকারের। ওই দোকানের পিছনে কুতুব উদ্দিন খানের জায়গা আছে। কিন্তু সে কাউকে না জানিয়ে সুকুমারের দোকান ভেঙে দিয়েছে। এটা সে খুবই অপরাধ করেছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com