মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হচ্ছেন কাজী লুৎফর রহমান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১.০৮ এএম
  • ৫২৬ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হচ্ছেন তরুণ সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা কাজী লুৎফর রহমান। ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে তিনি মাঠে নেমেছেন।

বসন্তপুর ইউনিয়নের বড় ভবাণীপুর গ্রামের কাজী আফছার উদ্দিনের পুত্র কাজী লুৎফর রহমান ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান বসন্তপুর কো-অপারেটিভ হাই স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য এবং বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকান্ডের সাথে ওতপ্রোতভাবে জড়িত। তিনি সবসময় ৯নং ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের সার্বিক উন্নয়নে সচেষ্ট থেকেছেন।

ইউপি সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে কাজী লুৎফর রহমান বলেন, আমি দীর্ঘদিন যাবৎ সামাজিক কর্মকান্ড করে আসছি। সবসময় ওয়ার্ডবাসীর পাশে থাকাসহ ওয়ার্ডের উন্নয়নে সচেষ্ট রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে সাধারণ মানুষের জন্য যা করা সম্ভব-তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। এ জন্যই আমার ওয়ার্ডের ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। নির্বাচিত হতে পারলে দলমত নির্বিশেষে সবার মতামত ও সহযোগিতায় আমার ওয়ার্ডটিকে ‘মডেল ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবো। ওয়ার্ডবাসীর নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকবো। এ ব্যাপারে আমি বড় ভবাণীপুর ও হাটজয়পুর গ্রামবাসীর দোয়া ও সমর্থন চাই।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com