শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদরের মিজানপুরে এক মৎস্য চাষীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১.০৩ এএম
  • ৪৩১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপির মহাদেবপুর পশ্চিমপাড়ায় পুকুরে মাছ মারতে নিষেধ করায় কেয়ামুদ্দিন মন্ডল(৫৫) নামে এক মৎস্য চাষীকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় গতকাল ১৪ই অক্টোবর কেয়ামুদ্দিন মন্ডল বাদী হয়ে ৪জনের নামে রাজবাড়ীর ১নং আমলী আদালতে মামলা করেছেন। আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য রাজবাড়ী সদর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

গত ১০ অক্টোবর দুপুরে কিয়ামুদ্দিন মন্ডলের পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

মামলার আসামীরা হলো ঃ মহাদেবপুর মধ্যপাড়া গ্রামের আহম্মদ খা, ফয়েজ খা, শাহিন খা ও কাওছার খা।

কেয়ামুদ্দিন মন্ডল জানান, উল্লেখিতরা দীর্ঘদিন যাবত তার পুকুরে বিভিন্ন সময়ে মাছ মেরে ক্ষতি সাধন করতো। এ ঘটনা সে নিজে ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের দ্বারা তাদেরকে মাছ মারার বিষয়ে তাদেরকে নিষেধাজ্ঞা করলে তারা তার ওপর ক্ষিপ্ত হয়। গত ১২ই অক্টোবর দুপুরে কেয়ামুদ্দিন মন্ডল তার পুকুরে মাছের খাবার দিতে গিয়ে দেখেন শাহিন ও কাওছার মাছ ধরছে। এ সময় সে তাদেরকে মাছ ধরতে নিষেধ করলে তারা তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং পিছন থেকে লাথি মেরে পুকুরের মধ্যে ফেলে দেয়াসহ তারা তাকে এলোপাতারীভাবে মারপিট করে। এতে তার হাতের কুনুইয়ের হাড় ভেঙে যায়। এরপর তারা তাকে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। এমনকি তারা পুত্রবধুর অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

এ ঘটনায় তিনি আদালতে মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com