বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

দৌলতদিয়া থেকে ৫ ছিনতাইকারী ও ২জন নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০, ১.৩৩ এএম
  • ৫৭২ বার পঠিত

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের পৃথক অভিযানে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে ৫জন ছিনতাইকারী ও হেরোইনসহ ২জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

গতকাল ৭ই অক্টোবর ভোরে পুলিশ দৌলতদিয়া ঘাট বাস টার্মিনাল এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ওই ৫জন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলো- উত্তর দৌলতদিয়া আইনদ্দিন বেপারীর পাড়ার লুৎফর বেপারীর ছেলে শাহেদুল বেপারী(২০), আক্কাছ মন্ডলের ছেলে উজ্জ্বল মন্ডল(২২), সোহরাব মন্ডলের পাড়ার বারেক সরদারের ছেলে রবিন সরদার(২০), হারুন প্রামানিকের ছেলে বিজয় প্রামানিক(২২) এবং দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মোজাই মন্ডলের ছেলে কালু মন্ডল(১৯)। অপরদিকে পুলিশের আরেকটি অভিযানে দৌলতদিয়া পোড়াভিটা এলাকা থেকে ৯ পুরিয়া হেরোইনসহ ২জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো- একই এলাকার আলেক শেখের স্ত্রী খোদেজা বেগম(৩৫) এবং মিজান শেখের স্ত্রী রহিমা বেগম(৬৫)।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃত ছিনতাইকারীরা দৌলতদিয়া ঘাট এলাকায় যাত্রীদের কাছ থেকে মোবাইলসহ বিভিন্ন মালামাল ছিনতাই করে আসছিল।

অপরদিকে হেরোইনসহ গ্রেফতারকৃত ২জন নারী পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com