শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীর গোয়ালন্দে গৃহবধূকে বিবস্ত্র করে ধর্ষণের অভিযোগে কোর্টে মামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০, ১.২৪ এএম
  • ১৪২৯ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দে প্রতিবেশীর বাড়ীতে যাওয়ার পথে এক গৃহবধূ (৩২)কে জোর করে ধরে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

এ অভিযোগে গত ৬ই অক্টোবর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে ৪জনকে আসামী করে মামলা করেছেন ওই গৃহবধূ। আদালত মামলাটি তদন্ত করার জন্য ডিবিকে নির্দেশ দিয়েছেন।

গত ২৬শে সেপ্টেম্বর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামে একটি ঘাস ক্ষেতের মধ্যে এ ধর্ষণের ঘটনা ঘটে।

রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের মিস পিটিশন নং-২০৪/২০। ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইনের (সংশোধনী/০৩) এর ৯(১)/৭/৩০।

মামলার আসামীরা হলো ঃ তেনাপচা আতর চেয়ারম্যানের বাজার এলাকার হবি সরদারের ছেলে গাজী(৪০), একই গ্রামের লোকমানের ছেলে হাবি(৪০), কালামের ছেলে আকাশ(২৫) ও মনো(৪১), পিতা-অজ্ঞাত।

মামলার অভিযোগে ওই গৃহবধূ উল্লেখ করেন. অভিযুক্তরা দীর্ঘদিন ধরে তার মেহগনি বাগানের মধ্যে বসে মাদক সেবন করতো এবং প্রায়ই তাকে কু-প্রস্তাব দিতো। এতে রাজী না হওয়ায় তারা ওই গৃহবধূর ওপর ক্ষিপ্ত ছিল। ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে ওই গৃহবধূ নিজ প্রয়োজনে বাড়ী থেকে প্রতিবেশীর বাড়ীতে যাওয়ার পথে তারা তাকে ঘিরে ধরে। এরপর তারা তাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মুখ চেপে ধরে পাশ্ববর্তী মজিদের ঘাস ক্ষেতের মধ্যে নিয়ে যায়। সেখানে তারা তাকে বিবস্ত্র করে ফেলে। এরপর হাবি, আকাশ ও মনো তার হাত পা ও মুখ চেপে ধরে রাখলে গাজী তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে তার চিৎকারে উল্লেখিতরা পালিয়ে যায়।

পরে এ ঘটনায় মামলা করা হলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে আসছিলো উল্লেখিতরা। তাদের ভয়ে হাসপাতালে চিকিৎসা নিতেও পারেনি ওই গৃহবধূ।

পরবর্তীতে এ বিষয়ে গোয়ালন্দ থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ তার মামলা নেননি বলে এজাহারে অভিযোগ করেন ওই গৃহবধূ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com