শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশা-কালুখালী শিক্ষা কল্যাণ ট্রাস্টের নৌ ভ্রমণ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০, ১.২৪ এএম
  • ৪০৫ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা ও কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্ট গতকাল ৭ই অক্টোবর আনন্দঘন পরিবেশে নৌ ভ্রমণ, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শিক্ষা সফর-২০২০ উদযাপন করেছে।

পদ্মা নদীর পাংশার হাবাসপুর ঘাট থেকে নৌকাযোগে পাবনা পর্যন্ত চলে নৌ ভ্রমণ। নৌকাতেই চলে বিনোদনমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ।

পাংশা-কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের সভাপতি ও আখরজানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুন্নাহার চৌধুরী, অবসরপ্রাপ্ত রাজবাড়ী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, পাংশা উপজেলা একাডেমিক সুপারভাইজার তৃপ্তি রানী মন্ডল, শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাবেক সভাপতি মোঃ রেজাউল আলম ও কে.এম নজরুল ইসলাম, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক ও উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম। নৌভ্রমণযাত্রায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা মোঃ ইয়াসির আরাফাত।

গতকাল বুধবার সকাল ১০টায় শুরু হয়ে নৌ ভ্রমণসহ শিক্ষা সফর কেন্দ্রিক কর্মসূচী চলে সন্ধা পর্যন্ত। অতিথিবৃন্দ নৌ ভ্রমণের মধ্য দিয়ে শিক্ষা সফর কার্যক্রম আয়োজনের জন্য শিক্ষা কল্যাণ ট্রাস্টের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পাংশা ও কালুখালী উপজেলার বিভিন্ন হাইস্কুলের প্রধান ও শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাথে সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ নৌ ভ্রমণ ও শিক্ষা সফর কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com