শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০, ৩.১৪ এএম
  • ৩৪৭ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ বিক্রেতা দাউদ(৪৩) গ্রেফতার হয়েছে।

গত ৯ই সেপ্টেম্বর দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের কৈজুরী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৬৫ পিস ইয়াবা ও ৭৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দাউদ একই ইউনিয়নের পারশাইলকাঠি গ্রামের মইজুদ্দিনের ছেলে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ব্যাপারে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দাউদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকের আরও ৫টি মামলা রয়েছে। গতকাল ১০ই সেপ্টেম্বর তাকে আদালতে সোপর্দ করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com