শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

স্কুল ছাত্র মিরাজ হত্যার বিচারের দাবীতে রাজবাড়ীর দৌলতদিয়ায় মানববন্ধন

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০, ৩.১৩ এএম
  • ৩১১ বার পঠিত

আবুল হোসেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র মিরাজ খাঁ(১৫) হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

স্কুলের পক্ষ থেকে গতকাল ১০ই সেপ্টেম্বর সকাল ১০টায় স্কুলের সামনের ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের পাশে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।

মানববন্ধন চলাকালে স্কুলের প্রধান শিক্ষক সহিদুল ইসলাম, সহকারী শিক্ষক শামীম শেখ, সুরাইয়া পারভীন, ১০ম শ্রেণীর ছাত্র কাওছার মাহমুদ, ৭ম শ্রেণীর ছাত্রী কানিজ সুবর্ণা কাজল ও নিহত মিরাজ খাঁর বড় ভাই সেলিম খাঁ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তাগণ বলেন, গত ৩১শে আগস্ট মিরাজ খাঁর লাশ উদ্ধার হলেও এখন পর্যন্ত পুলিশ ঘটনার সাথে কাউকে গ্রেফতার করতে পারেনি। তারা দ্রæত জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার ও বিচারের দাবী জানান।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মিরাজ খাঁ হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, গত ২৭শে আগস্ট রাত ৮টার দিকে নিহত স্কুল ছাত্র মিরাজ খাঁর মোবাইল ফোনে একটি কল আসার পর সে কথা বলতে বলতে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের উত্তর চরপাঁচুরিয়া গ্রামের বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয়।

এ ঘটনার পরদিন ২৮শে আগস্ট মিরাজ খাঁর পিতা সিরাজ খাঁ গোয়ালন্দ ঘাট থানায় একটি জিডি(নং-১০৬৮) করেন। এরপর ৩১শে আগস্ট দুপুরে নিহত মিরাজ খাঁর বাড়ীর পার্শ্ববর্তী কাউয়ালজানী এলাকার পদ্মা নদীর চর থেকে মাটি চাপা দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com