মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে জেল থেকে মুক্তি পাওয়া আসামীকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা॥৮জন গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ১২.৩৭ এএম
  • ৩২৪ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়া মাদক মামলার এক আসামীকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। পরে রাজবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করাসহ ৮জনকে দুর্বৃত্তকে গ্রেফতার করেছে।

রাজবাড়ী থানা সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন আজমপুর গ্রামের নয়ন(৩৪) নামের এক আসামী গত ২৬শে জুলাই সন্ধ্যায় জেলা কারাগার থেকে মুক্তি পেয়ে কারাগারের সামনের রাস্তায়(রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক) পৌঁছানো মাত্র একদল দুর্বৃত্ত তাকে অপহরণ করে একটি অটোরিক্সায় তুলে বাগমারা গ্রামের কুদ্দুস জামানের ইট ভাটার পাশের একটি পুকুর পাড়ের ছোট একচালা টিনের ঘরের মধ্যে আটকে রেখে মারধর ও প্রাণনাশের হুমকী দিয়ে দেড় লক্ষ দাবী করে এবং তা দেয়ার জন্য অপহৃত নয়নকে দিয়ে তার স্ত্রীকে ফোন করায়। খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করাসহ ঘটনার সাথে জড়িত ৮জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রায়নগর(পশ্চিম পাড়া) গ্রামের তুর্কি শরীফের ছেলে মেহেদী হাসান শাকিল(২৪), রায়নগর (উত্তর পাড়া) গ্রামের বাচ্চু শেখের ছেলে আশরাফুল শেখ(২২), হিরণ মিয়ার ছেলে শুভ মিয়া(২১), রায়নগর(পূর্ব পাড়া) গ্রামের আকবর মৃধার ছেলে শাহিদুল মৃধা(২২), রায়নগর(মধ্য পাড়া) গ্রামের আঃ রশিদ মিয়ার ছেলে হানিফ মিয়া(২৪), বালিয়াকান্দি উপজেলার শিবপুর গ্রামের মৃত শামসুদ্দিন খানের ছেলে দুলাল খান(২১), জমির মোল্লার ছেলে ওবায়দুল মোল্লা(২৪) ও রামদিয়া বাজার এলাকার আঃ সালাম ফকিরের ছেলে সিজু আহম্মেদ(২০)।

এ ঘটনায় অপহৃত নয়ন বাদী হয়ে রাজবাড়ী থানায় মামলা নং-৩০, তাং-২৭/০৭/২০২০ইং, ধারাঃ ৩৬৫/৩৪২/৩৮৭/৩২৩/৩৪ পেনাল কোড দায়ের করেছে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, আসামীদের গত ২৭শে জুলাই আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com