মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় কুয়েতির অর্থায়নে পবিত্র হজ্ব উপলক্ষে খাদ্য বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ১২.৩৬ এএম
  • ৩৫৫ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ পবিত্র হজ্ব উপলক্ষে কুয়েতি আবু আব্দুর রহমানের আর্থিক অনুদানে গতকাল ৩০শে জুলাই ৫শতাধিক লোকজনের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। পাংশা উপজেলার মৌরাট ইউপির তেলিগাতি গ্রামের আওয়ামী লীগ নেতা ও ইটভাটা ব্যবসায়ী রইচ উদ্দিন মিয়ার বাড়িতে স্থানীয় দরিদ্র পরিবারের লোকজন এবং তত্বিপুর-৯৩ নং মসজিদ ও পৌরসভার গুধিবাড়ী-৮১ নং মসজিদে মুসল্লীদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

জানা যায়, গতকাল ৩০শে জুলাই জোহর নামাজের পর গুধিবাড়ী-৮১ নং মসজিদে মুসল্লীদের মাঝে খাদ্য বিতরণকালে মতিউর রহমান মাস্টার, খোন্দকার আব্দুল হালিম, কেএম শামছুর রহমান, খোন্দকার মোকাররম হোসেন মুকুল ও খোন্দকার মিজানুর রহমান লিটনসহ মসজিদ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কুয়েত প্রবাসী রফিকুল ইসলাম মিয়া, রেজাউল করিম মিয়া ও কবির হোসেন খাদ্য বিতরণ কার্যক্রম মনিটরিং করেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুয়েতি আবু আব্দুর রহমান খাদ্য বিতরণ কার্যক্রম পর্যবেক্ষণ করেন। খাদ্য বিতরণের আগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কুয়েতির তালিকাভুক্ত মসজিদ ও রইচ উদ্দিন মিয়ার বাড়িতে ১লা আগস্ট পর্যন্ত পবিত্র হজ্ব উপলক্ষে খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, বিগত ১১বছর যাবত কুয়েতি ধনাঢ্য ব্যক্তি আবু আব্দুর রহমানের অর্থায়নে তাদের তালিকাভুক্ত প্রায় আড়াইশ’ মসজিদে ধারাবাহিক ভাবে প্রত্যেক মাসের ৪/৫ দিন খাদ্য বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com