শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদরের আলীপুর ইউপির প্রবাসীদের পক্ষ থেকে ১শত পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ১২.৩৬ এএম
  • ৩৭৭ বার পঠিত

॥ইউসুফ মিয়া॥ মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের প্রবাসীদের পক্ষ থেকে ওই ওয়ার্ডের গরীব-অসহায় ১শ’টি পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

গতকাল ৩০শে জুলাই প্রবাসী পরিবারের পক্ষে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান মুন্সীর সার্বিক তত্বাবধানে কিছু পরিবারের মধ্যে এই ঈদ উপহার সামগ্রী (পোলাওয়ের চাল, চিনি, গুড়ো দুধ, লাচ্ছা সেমাই ও আনুষঙ্গিক বিভিন্ন মশলা) বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রম পরিচালনা করেন নাজিম উদ্দিন শেখ, হাবিব শেখ ও শামীম খান। এ সময় স্বেচ্ছাসেবক হিসেবে রাজু খান, মহিত খান, রুবেল মোল্লা, সাঈদুল পাটোয়ারী, শফিক খান, রাহাত মুন্সি প্রমুখ উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে অবশিষ্ট পরিবারগুলোর মধ্যে ঈদ উপহার সামগ্রীগুলো বিতরণ করা হবে।

এ ব্যাপারে আলীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান মুন্সী বলেন, ওয়ার্ডের দরিদ্র-অসহায় পরিবারগুলোর মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণের এই উদ্যোগ নেয়ায় ওয়ার্ডের দরিদ্র-অসহায় পরিবারগুলোর পক্ষ থেকে ওয়ার্ডের সকল প্রবাসীকে ধন্যবাদ জানাচ্ছি এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এভাবে সবসময় তারা দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করবেন  বলে আমি আশাবাদী।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com