মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত ৬৩৯ জন॥সুস্থ্য ২৪০ জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১.৩৮ এএম
  • ৩৭৩ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় গতকাল ৮ই জুলাই আরও ১১জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৩৯ জনে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ৮ই জুলাই আরও ৪৫জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ১জন মৃত ব্যক্তির নমুনাসহ ১১জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে।

নতুন শনাক্তদের মধ্যে ৮জন রাজবাড়ী সদর, ২জন কালুখালী ও ১জন গোয়ালন্দ উপজেলার। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৩৯ জনে। আক্রান্তদের মধ্যে ২৪০ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৪জন মারা গেছেন। এছাড়া ৪৬জন হাসপাতালে ভর্তি এবং ৩৪৪ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৫ হাজার ১৪৭জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৪ হাজার ৯৮৫ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৬২ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে।

  উল্লেখ্য, গতকাল ৮ই জুলাই যে ১১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা গ্রামের মালিহা(৩১), দক্ষিণ ভবাণীপুর গ্রামের পলি প্রামানিক(৪০), সুভাষ(৫৫), ইসলামী ব্যাংকের রাজবাড়ী শাখার মোঃ হারুন(৩০), রাজবাড়ী পৌর এলাকার বাসিন্দা ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ফরিদপুর শাখার মোঃ আমির হোসেন(৩৪), সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মোঃ আনোয়ার হোসেন(৪৭), মূলঘর ইউনিয়নের বিলনয়াবাদ গ্রামের শহীদ মন্ডল(৫০), গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডলের পাড়ার সাইফুল ইসলাম(৩২), বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের রফিকুল আলম(৫২), কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের এলিজা আফরোজ(৩২) এবং রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের মৃত আয়েশা(৭৫)।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com