মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদরের শহীদওহাবপুর ও খানখানাপুরে ‘বিট পুলিশিং’ কার্যক্রম উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১.৩২ এএম
  • ৬১৫ বার পঠিত

॥আশিকুর রহমান॥ থানা পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াসহ পুলিশী কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার লক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

গতকাল ৮ই জুলাই দুপুরে প্রধান অতিথি হিসেবে পর্যায়ক্রমে শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং-এর অফিস উদ্বোধন করেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান।

শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিংয়ের অফিস উদ্বোধনকালে ইউপি চেয়ারম্যান তোরাপ আলী মন্ডল, ইউনিয়ন বিট পুলিশিং কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত দুই কর্মকর্তা খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আঃ মতিন ও এএসআই মোঃ হুমায়ুন, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আঃ কাদের মিন্টুসহ অন্যান্য ইউপি সদস্য ও গ্রাম পুলিশ বাহিনীর সদস্যগণ এবং খানখানাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিংয়ের অফিস উদ্বোধনকালে খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম, ইউনিয়ন বিট পুলিশিং কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও তদন্ত কেন্দ্রের এসআই জাফর ইকবালসহ ইউপি সদস্য ও গ্রাম পুলিশ বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনের পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান বলেন, সদর উপজেলার ১৪টি ইউনিয়নেই বিট পুলিশিং কার্যক্রম শুরু হচ্ছে। প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের দায়িত্বে থাকবেন ১জন এসআই এবং ১জন এএসআই। প্রতি বিটের জন্য একটি করে মোবাইল সিম দেওয়া হয়েছে। বিট পুলিশিং সেবা চালু হওয়াতে এখন থেকে কোন ইউনিয়নের মানুষকে পুলিশী সেবা পেতে কষ্ট করে থানায় কিংবা তদন্ত কেন্দ্রে যেতে হবে না। ইউনিয়নবাসী তাদের অভিযোগ বিট পুলিশ অফিসে করতে পারবেন। এতে পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধন তৈরী হবে এবং গ্রাম্য টাউট-দালালদের দৌরাত্ম্যও কমে যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com