শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে সহজ শর্তে ঋণের দাবীতে কিন্ডার গার্টেন এসোসিয়েশনের কর্মসূচী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১.২৭ এএম
  • ৩৯৪ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসের প্রার্দুরভাবে ক্ষতিগ্রস্ত রাজবাড়ীর কিন্ডার গার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবীতে অবস্থান কর্মসূচী পালন করেছে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকরা।

গতকাল ৮ই জুলাই বেলা ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন জেলা শাখার আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়।

এতে বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার সভাপতি রমজান আলী শেখ ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ অন্যান্যরা বক্তব্য দেন।

বক্তারা বলেন, করোনা ভাইরাসের প্রার্দুরভাবে কিন্ডার গার্ডেন স্কুলগুলো বন্ধ রয়েছে। অধিকাংশ স্কুল ভাড়ায় ও ব্যক্তি উদ্যোগে পরিচালিত হয়। ছাত্রদের বেতনের উপর নির্ভর করে এই প্রতিষ্ঠান গুলো আর্থিক প্রয়োজনীয়তা মিটিয়ে থাকে। কিন্তু দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় বিপর্যস্ত হয়ে পড়েছে এসব প্রতিষ্ঠানগুলো। অনেক শিক্ষকও চরম মানবেতর জীবন যাপন করছে।

এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কাছে সহজ শর্তে ঋণ ও শিক্ষক-শিক্ষিকাদের আর্থিক সহায়তার দাবী জানান তারা। পরে জেলা প্রশাসকের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com