শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদরের খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১.২৭ এএম
  • ৩৭৫ বার পঠিত

॥আশিকুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানপুর ইউনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে ১১০টি দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ৮ই জুলাই সকালে গোয়ালন্দ মোড়ের আকবর আলী খান কারিগরি ও বাণিজ্য কলেজের মাঠে প্রবাসীদের পক্ষ থেকে স্থানীয় স্বেচ্ছাসেবকরা এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ৮ কেজি চাল, ১লিটার সয়াবিন তেল, আধা কেজি মসুরের ডাল, আধা কেজি লবণ ও ১ কেজি আলু।

সংগঠনের প্রতিষ্ঠাতারা জানান, বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত খানখানাপুর ইউনিয়নের ৫০ জন প্রবাসীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গ্রুপ খুলে গত ১লা জুন সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার পর এই প্রথম তারা খাদ্য সামগ্রী বিতরণ করলেন। ভবিষ্যতে তাদের এ ধরণের সমাজসেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com