সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ রাজবাড়ী সদরের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক-গাছের চারা বিতরণ রাজবাড়ীতে সংসদ সদস্যদ্বয়ের অংশগ্রহণে জেলা পরিষদের সভা অনুষ্ঠিত রাজবাড়ী সদরের গোদার বাজারে নদীর ভাঙন রক্ষার চলমান কাজ পরিদর্শনে এমপি সালমা চৌধুরী রুমা নতুন নিয়মে হবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ দুলালের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ তদন্তের নির্দেশ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ ৪জনকে লিগ্যাল নোটিশ দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে আটক ১ব্যক্তির ৩০ হাজার টাকা জরিমানা

রাজবাড়ীতে করোনায় একদিনে ৭৮জনসহ মোট আক্রান্ত ৩২১জন॥লকডাউন হচ্ছে রাজবাড়ী পৌরসভা এলাকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০, ১২.৪৯ এএম
  • ২৫২৩ বার পঠিত

॥সোহেল মিয়া॥ রাজবাড়ী জেলায় বেড়েই চলেছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। আক্রান্তদের তালিকায় প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, পুলিশ, সাংবাদিক, ব্যাংকারসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ রয়েছেন।

গতকাল ২৪শে জুন শনাক্ত হয়েছেন ৭৮জন। যা এ যাবৎকালের একদিনের সর্বোচ্চ। এর আগের দিন গত ২৩শে জুন শনাক্ত হয়েছেন ২২জন। দুই দিনে আক্রান্ত মোট ১০০ জনের মধ্যে ৫৭ জন রাজবাড়ী সদর উপজেলার, ১৮ জন কালুখালী, ১১ জন পাংশা, ১০ জন বালিয়াকান্দি ও ৪জন গোয়ালন্দ উপজেলার। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৩২১ জনে উন্নীত হলো।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, গতকাল ২৪শে জুন ৭৮ জনের এবং আগের দিন ২৩শে জুন ২২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।  গত ১৭ই জুন থেকে ২১শে জুন পর্যন্ত ৪দিনে এদের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল।

তিনি আরো জানান, গত কয়েকদিনে প্রাপ্ত রিপোর্টে পজিটিভ রোগীদের মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে তাদের ঠিকানা শনাক্তের চেষ্টা চলছে। আক্রান্তের সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধির প্রেক্ষিতে আজ ২৫শে জুন জেলা করোনা প্রতিরোধ কমিটির সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী করণীয় ঠিক করা হবে।

তিনি আরো জানান, রাজবাড়ী পৌরসভা এলাকায় করোনায় আক্রান্তের সংখ্যা উদ্বেগ জনকভাবে বৃদ্ধি পাওয়ায় পৌরসভা এলাকা রেড জোন ঘোষণা করে লকডাউনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। রেড জোন ঘোষণা করা হলে আগামী রবিবার থেকে পৌরসভা এলাকা ১৪দিনের জন্য লকডাউন করা হবে।

তিনি করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় সংক্রমণ প্রতিরোধে সকলকে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সব ধরণের স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

গতকাল ২৪শে জুন করোনা পজেটিভ হওয়া উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে রয়েছেন ঃ রাজবাড়ী জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ আজম(৫০), জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার(সিসি) ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস(৫৭), পৌরসভার স্বাস্থ্য সহকারী শেখ আব্দুর রহমান(৫০) ও তার স্ত্রী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মিসেস রাবেয়া খাতুন(৪৬), প্রমীলা রাণী বেপারী(৩৫), মালেকা খাতুন(৩৫), আসমা খাতুন(২৭), স্বর্ণা(২৬), সোনালী ব্যাংকের স্টাফ শেখ গোলাম হোসেন(৫৬), পুলিশ লাইন্সের সনাতন কুমার মন্ডল(৩৮), মোঃ রুহুল আমীন(৫২), মিরাজ(২৪), এ ছাড়াও শহরের বেড়াডাঙ্গা ১, ২, ৩ নং সড়ক এলাকা, ভবানীপুর, সজ্জনকান্দা, বিনোদপুর, লক্ষীকোল, হোসনাবাদ, শ্রীপুর, সদর উপজেলার বানিবহ, মহিষবাথান, জয়পাড়া, চড়পাড়া, বেলগাছী, রাজাপুর গ্রামে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com