বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ডাকাত দলের সদস্য গ্রেপ্তার॥খেলনা পিস্তলসহ অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০, ১২.৩৫ এএম
  • ৪০৩ বার পঠিত

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার রামদিয়া গ্রামে ডাকাতির প্রস্তুতির সময় অভিযান চালিয়ে লিটন মিয়া(২৬) নামে ডাকাত দলের এক সদস্যকে থানা পুলিশ গ্রেফতার করেছে। এছাড়াও ঘটনাস্থল থেকে খেলনা পিস্তলসহ দেশীয় অস্ত্র, ল্যাপটপ ও মোটর সাইকেল উদ্ধার হয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, গত ২৩শে জুন দিবাগত গভীর রাতে ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য কামরুলের বাড়ীতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে তার নেতৃত্বে থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানকালে কামরুলসহ ডাকাত দলের ১৫/২০ সদস্য পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও লিটন মিয়া ধরা পড়ে। সে একই ইউনিয়নের কাউন্নাইর গ্রামের ওমর আলী মিয়ার ছেলে। এছাড়াও ঘটনাস্থল থেকে ১টি খেলনা পিস্তল, ২টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ৬টি ছুরি, ১টি খেলনা পিস্তল, ১৫৮ রাউন্ড এয়ারগানের গুলি, ২টি ল্যাপটপ এবং রেজিস্ট্রেশন বিহীন ১টি ১৬০ সিসি’র অ্যাপাচি ও ১টি ১৫০ সিসি’র হাঙ্ক মোটর সাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ২টি ল্যাপটপের ১টি ওপেন করা গেছে। এতে মনে হয়েছে সেটি কোন ডাক বিভাগের। অপরটি ওপেন করা যায়নি। এ ঘটনায় থানার এস.আই মাসুদুর রহমান বাদী হয়ে অস্ত্র আইনে থানায় ১টি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এস.আই নূর মোহাম্মদ জানান, গ্রেফতারকৃত লিটন মিয়াকে গতকাল ২৪শে জুন আদালতে সোপর্দ করা হয়েছে। পরে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com